ড.কামাল এখন মরহুম ড.কামাল হোসেন….. তোফায়েল আহমেদ

0
314

মো: আফজাল হোসেন ॥ স্বাধীনতার ৪৭ বছরে এমন নির্বাচন দেখেননি বলে ড.কামাল হোসেন যে মন্তব্য করেছেন,তার জন্য ২০০১ সালের নির্বাচনের কথা উল্লেখ করে বলেন,আমার লোকজন বাগানে ছিল,ঘরে থাকতে পারে নায়। আপনি এখন মৃত। মানুষের জীবনে দুইবার মৃর্ত্যু হয় একবার সত্যিকারের মৃর্ত্যু আর একবার ইমান নস্ট হলে। ড.কামাল এখন মরহুম ড.কামাল হোসেন।

আজ শনিবার ২২ ডিসেম্বর সন্ধ্যায় ভোলা সদর উপজেলার ভেদুরিয়ার মাঝিরহাট বালুর মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় ইউপি চেয়ারম্যান মো: তাজুল ইসলাম এর সভাপতিত্বের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগ সাধারন স¤পাদক আবদুল মমিন টুলু,উপজেলা চেয়ারম্যান ও সদও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন,জেলা যুবলীগ সভাপতি পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান মনির,জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এর আগে বেলা ১২টায় ভোলা শহরের বাংলাস্কুল মাঠে সুজন আয়োজিত জনগনের মুখোমুখি অনুষ্ঠানে অংশ নিয়ে আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সারা দেশে নির্বাচনী আমেজ বিরাজ করছে।

আমাদের মতো লোক ৭০সন থেকে নিবার্চন করছি। আমরা ঘরে ঘরে প্রচারনা চালাচ্ছি। ভোলার ৪টি আসনে কোন গোলোযোগ নেই। সব যায়গায় প্রচার প্রচারনা চলছে। কিন্তু বিএনপি ও ঐক্যজোটের চারিত্রিক বৈশিষ্ট হলো নির্বাচন ও নির্বাচন কমিশনকে প্রশ্ন বিদ্ধ করা।

সুজন ভোলা জেলা কমিটির উপদেষ্টা মোবাশ্বের উল্ল্যাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান। অনুষ্ঠানে ভোলা-১আসনের ৫জন প্রার্থীর মধ্যে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেফায়েত উল্লাহ নজিব,কমিউনিষ্ট পার্টির সোহেল আহমেদ,ইসলামী ঐক্যজোটের প্রার্থী ইয়াসিন নবীপুরী। তবে বিএনপির প্রার্থী জেলা বিএনপির সভাপতি গোলামনবী আলমগীর উপস্থিত ছিলেন না।

LEAVE A REPLY