রোহিঙ্গাদের উপর নির্যাতন,হত্যা,ধর্ষন বন্ধে ভোলায় মানববন্ধন

0
576

আমিনুল ইসলাম : মায়ানমারে রোহিঙ্গাদের হত্যা.ধর্ষন ও নির্যাতনের প্রতিবাদে ভোলায় মানববন্ধন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় শহরের সদর রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। হিউম্যান রাইডস ও নাগরিক ফোরাম আয়োজন করেন। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মোবাশ্বির উল্লাহ চৌধুরী,ভোলা রিপোটার্স ইউনিটির সভাপতি শওকাত হোসেন,অধিকার এর স্থানীয় সমন্বয়কারী মো: আফজাল হোসেন,নাগরিক ফোরাম সাধারন সম্পাদক বাহাউদ্দিন,মিজানুর রহমান,মো: হোসেন,অবিনাস নন্দী প্রমুখ।

বক্তারা মিয়ানমারে রোহিঙ্গাদের উপর বর্বর অত্যাচার নির্যাতন,হত্যা,ধর্ষন বন্ধে জরুরী ব্যবস্থা নিতে বিশ্ববাসীকে আহবান জানান। সুচীর তীব্র নিন্দা জানিয়ে দেশবাসীকে মায়ানমারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার জন্য দাবী জানান। বক্তারা আরো বলেন,যে সুচী’র জন্য আমরা আন্দোলন করেছি তার মুক্তির দাবীতে। আর আজ সেই একই স্থানে দারীয়ে তাকে ধিক্কার জানাচ্ছি। তাকে দেয়া নোবেল ফিরিয়ে নেয়ার দাবী করছি।

এসময় মানববন্ধনকারী বিভিন্ন লেখা প্লেকার্ড বহন করে। যাতে রোহিঙ্গাদের উপর অত্যাচার নির্যাতনের চিত্র তুলে ধরা হয়। একই সাথে রোহিঙ্গাদের জন্য সাহায্য করার জন্য সবাইকে এগিয়ে আশার জন্য অনুরোধ জানান।

LEAVE A REPLY