ভোলা প্রধান ডাকঘর’র কর্মকর্তা-কর্মচারীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

0
578

মোকাম্মেল হক মিলন,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলা প্রধান ডাকঘর এর ৬ কর্মকর্তা কর্মচারীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল পোস্ট অফিস মিলনায়তনে সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন পোস্ট মাষ্টার শাহ মোহাম্মদ সোয়েল। বিশেষ অতিথি ছিলেন ভোলার বিশিস্ট সিনিয়র সাংবাদিক দৈনিক বাংলার কন্ঠ এবং দৈনিক ভোলার বানী পত্রিকার যুগ্ন সম্পাদক মোকাম্মেল হক মিলন।পোস্টাল বিভাগের লালমোহন ও ভোলা সদর পরিদর্শক মজির উদ্দিন এবং ঝালকাঠির পোস্ট মাষ্টার সাহাবুদ্দিন সোহেল। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,সহকারী পোস্ট মাষ্টার তোফাজ্জল হোসেন, লালমোহন পোস্ট মাষ্টার মোঃ জাফর, ট্রেজারার ভোলা মোঃ আবদুর রাজ্জাক।

এদিকে বিদায়ী অতিথি আমির হোসেন, মোঃ শাহজাহান, হারুন অর রশিদ, কর্মরত কর্মচারী মজিবুল হক, হাজিরহাট পোস্ট মাষ্টার মোঃ ফয়েজ উদ্দিন, হিসাবরক্ষক নাজিমুদ্দিন। তারা সকলের কাছ থেকে বিদায় নেন। এসময় এক সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে। দীর্যদিনের সংগীকে বিদায় দেয়ার সময় একে অপরকে জড়িয়ে ধরে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

ভোলা প্রধান ডাকঘরের সহকারী পোস্ট মাষ্টার সাহাবুদ্দিন সোহেল ও পরিদর্শক মজিব উদ্দিন বদলীজনিত বিদায় এবং মেইলপেকার আমির হোসেন, সহকারী পরিদর্শক মোঃ শাহজাহান, সহকারী পরিদর্শক মোঃ হারুন অর রশিদ ও সহকারী পোস্ট মাষ্টার মোঃ শাহজাহানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়। এ সভায় তাদেরকে উপহার সামগ্রীও প্রদান করা হয়।

LEAVE A REPLY