ভোলা পৌরসভার শহর সমন্বয় কমিটি (টিএলসিসি) এর সভা অনুষ্ঠিত

0
483

আমজাদ মমিন॥ভোলায় পৌরসভার টিলসিসি কমিটির সভা অনুষ্ঠিত

আজ বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালে ভোলা পৌরসভার সভাকক্ষে পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এ ত্রৈ-মাসিক সভা।

সভায় ভোলা পৌরসভার পরিচালন ব্যবস্থা উন্নতিকরন,স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরন, জন-অংশগ্রহন বৃদ্ধি, জনগুরুত্বপূর্ন নগর উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এর আওয়তায় গৃহীত উন্নয়ন প্রকল্প,ভোলা পৌরসভার মহাপরিকল্পনা নিয়ে আলোচনা সহ পানির বিল হোল্ডিং ট্যাক্স ও অন্যান্য উৎস হতে রাজস্ব আদায় এবং ফুটপাত দখল মুক্ত রাখার বিষয়ে আলোচনা হয়।
সভায় উপস্থিত ছিলেন, ভোলা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ,ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা ও ভোলা পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন,ভোলা পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো: জসীম উদ্দীন আরজু,সচিব আবুল কালাম আজাদ,ভোলা বাস মালিক সমিতির আহবায়ক মো: রুহুল আমিন,পৌর কাউন্সিলর বৃন্দ এবং টিএলসিসি কমিটির সদস্য বৃন্দ।
এসময় পৌর মেয়র মনির বলেন,ভোলা পৌরসভার বাকি থাকা ২টি জরাজীর্ন দরগাহ সড়ক,মাছুমা খানম সড়ক খুব দ্রুত সংস্কার করা হবে। ইতিমধ্যে দরপত্র আহবান করা হয়েছে। তিনি সকল পৌরবাসীকে সকল কাজে সহযোগীতার আশ্বাস জানান।

LEAVE A REPLY