ভোলায় যুবদলের দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসুচি

0
384

স্টাফ রিপোর্টার ॥
ভোলা জেলা যুবদলের কমিটি বাতিল ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল ইসলাম নিরব ও যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়নের অপসারনের দাবিতে মিছিল করেছে জেলা যুবদলের পদবঞ্চিত গ্রুপ। অপরদিকে নিজেদের অবস্থান ধরে রাখা এবং রাজনীতিক কার্যক্রমের অংশ হিসেবে দলীয় কার্যালয়ে অবস্থান, আলোচনা, রাজপথে শোডাউন করেছে ভোলা জেলা যুবদল।
বৃহস্পতিবার (১৬ আগস্ট) জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সম্পাদক আবদুল কাদের সেলিমের নেতৃত্বে জেলা যুবদলের মুল অংশ জেলা যুবদল কার্যালয়ের সামনে এসে অবস্থান নেয় এবং সদর রোডে শোডাউন করে।
জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিল লিটন ও আব্দুল কাদের সেলিম বলেন, কিছু সংখ্যাক পদবঞ্চিতরা আজ তারা বিক্ষোভ মিছিল করেছে। তারা পদের জন্য দল করে। আশাকরি তারা ভুল বুঝতে পারবে এবং দলের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।
এদিকে, ভোলা জেলা যুবদলের পদবাঞ্চিত গ্রুপের নেতা তরিকুল ইসলাম কায়েদ ও কবির হোসেনের নেতৃত্বে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে পদবঞ্চিত গ্রুপের বিক্ষোভ মিছিল বের হয়ে বরিশাল দালান পর্যন্ত এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েদ পূনরায় কমিটি গঠনের দাবী করেন ও তারা কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব ও যুগ্ন সম্পাদক নুরল ইসলাম নয়ন এর অপসারন দাবী করেন।

LEAVE A REPLY