ভোলার চরনোয়াবাদে মাছ ধরাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্য সংঘর্ষ আহত : ২

0
1119

স্টাফ রিপোর্টার : ভোলা পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ চরনোয়াবাদ সিকদার বাড়ির মসজিদ এর সামনে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে এ সংঘর্ষের সৃষ্টি হয় এতে ওই এলাকার বাসিন্দা ও বাপ্তা ০৭ নং ওয়ার্ড এর চলমান মেম্বার মোঃ হারুন মিয়া (৫৫) পিতা নুরুল ইসলাম কালু এবং মোঃ নয়ন (৩২) পিতা মৃত কায়ছার আহমেদ গুরুতর আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ আগষ্ট বিকাল ৫ টার সময় দক্ষিণ চরনোয়াবাদ সিকদার বাড়ির মসজিদ এর সামনে মো নুরুল ইসলামের ছেলেরা মোঃ মাহাবুব, মোঃ জহির, মোঃ আমির হোসেন, মোঃ হারুন, মোঃ ফারুক, সহ নাম না জানা আরো ১০ থেকে ১২ জন পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় এবং মোঃ হারুন মেম্বার ও মোঃ নয়নের উপর হঠাৎ হামলা চালায় এতে দুজনি গুরুতর আহত হয়।

পরে এলাকাবাসী আহতদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।তারা ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারি ওয়ার্ডে মোঃ হারুন মেম্বার ৬নং কেবিন ও মোঃ নয়ন অতিরিক্ত ১০নং বেডে ভর্তি আছে।

আহত মোঃ হারুন মেম্বার এর স্ত্রী আকলিমা বেগম জানান আমরা গোলাম নবী আলমগীর হাজি সাহেব এর কাছ থেকে ৩ বছরের জন্য পুকুর টি লিজ নেই এবং তাতে মাছ চাষ করি। আমাদের পাড়া প্রতিবেশি নুরুল ইসলামের ছেলেরা মাহাবুব,জহির,আমির হোসেন ও তাদের বাড়ি বউ বাচ্চারা চুরি করে ওই পুকুর থেকে প্রায়ই মাছ ধরে। গত ১১আগষ্ট বিকাল ৫ টার দিকে নয়ন পুকুর পাড়ে গিয়ে দেখতে পায় মাহাবুবরা বর্শি দিয়ে মাছ ধরছে এতে সে তাদের বাধা দেয়, বাধা দেওয়ার পড়ে মাহাবুবরা নয়নকে বর্শির ছিপ দিয়ে মাথায় আঘাত করে এবং তার মাথা ফেটে যায়, এ খবর পেয়ে আমার স্বামী ঘটনাস্থলে সিকদার বাড়ির মসজিদের সামনে ছুটে যায় গিয়ে জিজ্ঞেস করে তোমরা নয়নকে মারলা কেনো এইটা কি ঠিক হইলো তোমাদের।এই কথার পরেই তাদের বাড়ির পুরুষ, মহিলা,উভয়েই দা, বটি, লাঠি, রড, নিয়ে ঝাঁপিয়ে পড়ে আমার স্বামীর উপরে, আমার স্বামীর শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং ক্ষতবিক্ষত করে। মাথায় প্রচন্ড আঘাতের ফলে মাথা ফেটে যায় ও গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। আমি আমার স্বামীর উপর হামলার সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে মামলার কথা জানতে চাইলে মোঃ হারুন মেম্বার এর স্ত্রী বলেন মামলা এখনও হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে অভিযুক্ত মাহাবুব, জহির, আমির হোসেন এর সাথে একাধিক বার ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

LEAVE A REPLY