ভোলায় এসিড দগ্ধ  নিহত মালার দাফন সমপন্ন

0
383
ইয়াছিনুল ঈমন, ভোলা নিউজ ২৪ ডট নেট :
ভোলায় এসিডে ঝলসে যাওয়া নিহত মেধাবী ছাত্রী  তানজিম আক্তার মালার (১৬) দাফন সম্পূর্ন হয়েছে ও প্রধান আসামীর ফাঁসির দাবীতে মানববন্ধন করা হয়েছে।  সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী আবদুল মান্নান মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী ও ছাত্রছাত্রীসহ দলমত নির্বিশেষে বিভিন্ন স্তরের কয়েক হাজার লোক অংশ নেয়।
এসময় বক্তরা বলেন, তানজিম আক্তার মালা এবছর আবদুল মান্নান মিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় কৃতিত্তের সাথে উর্ত্তীন হয়। কিন্তু এলাকার বখাটে যুবক মহব্বত হোসেন অপু মালাকে এসিড নিক্ষেপ করে হত্যা করে। ওই হত্যাকারির দ্রুত ফাঁসি না হলে একের পর এক এসিড সন্ত্রাসের ঘটনা ঘটতে থাকেবে। তাই অপরাধীর দ্রুত ফাঁসি দেওয়ার জন্য তারা দাবী জানান।
 অপর দিকে ঢাকায় ময়না তদন্ত শেষে আজ বেলা ১১ টার দিকে নিহত মালার মৃতদেহ  তারা গ্রামের বাড়িতে এসে পৌছলে শোকের ছায়া নেমে আসে। এসময় পরিবারের স্বজন,সহপাঠী ও  এলাকাবাসী কান্নায় ভেঙ্গে পড়ে। বাদ জোহর নিহতের বাড়ির দরজায় মসজিদের সামনে জানাজা শেষে তাকে পারিবারকি গোরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, গত ১৪ মে গভির রাতে হেলাল রাড়ির ২ কণ্যা তানজিম আক্তার মালা  (১৬) এবং মারজিয়া (৮) এর উপর ঘুমন্ত অবস্থায়  মহব্বত হোসেন অপু এসিড নিক্ষেপ করে।এতে ২ বোনের চোখ মুখসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। র্দীঘ ৫৪ দিন ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুর সাথে যুদ্ধ করে ঢাকা সিটি হাসপাতালে মারা যায়। এদিকে পুলিশ এসিড সন্ত্রাসী মহব্বত হোসেন অপুকে গত ২৬ মে গ্রেফতার করে। বর্তমানে সে জেলহাজতে।

LEAVE A REPLY