শেখ হাসিনার ফাঁসির দাবিতে ভোলায় স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল

0
6
এম হেলাল উদ্দিন ,ভোলা নিউজ২৪ডটকম।। গণহত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর দোসরদের ফাঁসির দাবি এবং বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে ভারতীয় ষড়যন্ত্রের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক দল।
আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল ৫টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওদুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহসভাপতি রফিকুল ইসলাম।
জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিনের সঞ্চালনায় আরো বক্তব্য দেন জেলা সহসভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী,  সহসভাপতি মো. হিরন ও মো. আকতার, সদর থানার আহবায়ক মো. ইব্রাহিম খলিল, সদস্য সচিব ইয়াকুব জুয়েল, পৌর আহবায়ক অজিউল্লাহ সুমন, সদস্য সচিব মাইনুদ্দিন হাওলাদার, মামুন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা নিজের ক্ষমতা আকরে রাখতে বাংলাদেশের মানুষকে নির্বিচারে পাখির মতো গুলি করে হত্যা করেছে। বাংলাদেশে যতো মানুষকে হত্যা করা হয়েছে এসকল হত্যাকান্ডের দায়ে স্বৈরশাসক শেখ হাসিনা ও তার দোসরদের দেশে এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসি দিতে হবে। এছাড়া বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতি নিয়ে ভারত একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। এসকল ষড়যন্ত্র বন্ধ না হলে তাদের উচিত জবাব দেয়া হবে।

LEAVE A REPLY