ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে বিপুল পরিমাণ গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ জন আটক

0
21

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে বিপুল পরিমাণ গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ জন আটক।

বুধবার (২ অক্টোবর ২০২৪) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নস্থ পাইলট এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ শহিদুলের আস্তানায় অভিযান পরিচালনা করে নৌবাহিনী। এসময় তার আস্তানায় তল্লাশি করে ১৮৭ বোতল ফেনসিডিল, ২৮ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ইয়াবা, দেশীয় অস্ত্র ও ৬ এন্ড্রয়েড মোবাইলসহ ০৫ জনকে আটক করেছে নৌবাহিনী।

এ অভিযানে বাংলাদেশ নৌবাহিনীর সাথে বাংলাদেশ পুলিশ ও র‍্যাব অংশগ্রহন করে। চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুল এর নেতৃত্বে এ চক্রটি দীর্ঘদিন যাবৎ ভোলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে পূর্বেও ভোলা সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। পরবর্তীতে আটককৃত মাদক ব্যবসায়ী ও জব্দকৃত মালামালসমূহ ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

ভোলা নৌবাহিনী জানান, অসামরিক প্রশাসনকে সহায়তার জন্য ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক প্রতিহত করতে নৌবাহিনী দায়িত্বপ্রাপ্ত এলাকাসমূহে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

উল্লেখ্য, বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতে নিয়ন্ত্রণে নৌবাহিনীর নিয়মিত টহল ও অভিযান অব্যাহত রয়েছে।

 

 

LEAVE A REPLY